কুষ্টিয়াশহর.কম এর পক্ষ হতে আপনাকে শুভেচ্ছা। বাংলা তথ্য ভান্ডার সমৃদ্ধ করতে আমাদের এই প্রয়াস। ইতিহাস এবং ঐতিহ্যর তথ্য দিতে চাইলে ক্লিক করুন অথবা ফোন করুনঃ- ০১৯৭৮ ৩৩ ৪২ ৩৩

Select your language

প্রত্যর্পণ নীতি
প্রত্যর্পণ নীতি

আমি কি ফেরত পেতে পারি?

কুষ্টিয়াশহর.কম এ বিকাশের মাধ্যমে কেনা সমস্ত পণ্য ফেরতযোগ্য এবং "১৪ দিনের টাকা ফেরত" কভার করে। ১৪ দিনের মধ্যে আপনি আমাদের উচ্চ মানের পন্য পরীক্ষা করতে পারেন এবং যদি কোনও প্রশ্ন বা সন্দেহ থাকে তবে সর্বকালের সেরা সমর্থন পেতে পারেন। তবে আপনি যদি নিশ্চিত না হন তবে আপনি ফেরত চাইবেন।

আমি আমার রিফান্ড কেন পাব না?

কুষ্টিয়াশহর.কম রিফান্ডের নীতিমালার অপব্যবহারের কোনও প্রচেষ্টা ধরা পড়লে রিফান্ডগুলি প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে।

  1. কেনার তারিখ থেকে ১৪ দিনের পরে ফেরত প্রযোজ্য নয়।
  2. অর্থ ফেরতের পরিমাণ কোনও পণ্যের জন্য প্রদত্ত অর্থের সমান।
  3. পণ্য পুনর্নবীকরণগুলিতে রিফান্ড প্রযোজ্য নয়।
  4. কেবল বিকাশ পেমেন্টের জন্য ফেরত প্রযোজ্য।
  5. ইনস্টলেশন পরিষেবা সঞ্চালিত হলে (কোনও পণ্য এবং ইনস্টলেশন ফি ফেরত না) রিফান্ড প্রযোজ্য নয়, ওয়েব সেবার জন্য প্রযোজ্য।
  6. ৭ দিনের মধ্যে অস্বাভাবিকভাবে অপব্যবহারের ক্ষেত্রে ফেরত অস্বীকার করা হবে।
  7. যদি কোনও গ্রাহক পণ্য ক্রয় করে রাখেন এবং প্রতিবার অর্থ ফেরতের জন্য জিজ্ঞাসা করেন, তবে অন্যান্য ব্যবহারকারীর বিবরণ দিয়ে পুনরায় সাইনআপ করুন এবং এটি পুনরাবৃত্তি করুন। এছাড়াও, গ্রাহক যারা সমস্ত পণ্য কিনে থাকেন, তারপরে অনেকগুলি পণ্য করে এবং ফেরতের জন্য জিজ্ঞাসা করেন তারা ফেরত পাওয়ার যোগ্য হবে না।
  8. যদি গ্রাহক দাবি করেন যে তার অনুরোধের কারণটি পণ্যটিতে সমস্যা তবে সাহায্য পেতে রাজি হন না তবে রিফান্ড প্রযোজ্য নয়।
  9. ইনস্টলেশন পরিষেবা বা পণ্য কাস্টমাইজেশন ইতিমধ্যে সম্পন্ন এবং স্বীকৃত মত কাস্টম পরিষেবাদিতে রিফান্ড প্রযোজ্য নয়, ওয়েব সেবার জন্য প্রযোজ্য।

কোথায় ফেরতের অনুরোধ করবেন?

নীচে আপনার অনুরোধ জমা দিন। আমরা ৪৮ ঘন্টা ব্যবসায়িক দিনের মধ্যে আপনার সাথে যোগাযোগ করব। আপনি যদি এই সপ্তাহে আপনার রিফান্ড জমা দেন তবে আমরা সোমবারে আপনার কাছে ফিরে আসব।

যোগাযোগ

Add comment

সর্বশেষ পেতে সাবস্ক্রাইব করুন

তথ্য সম্পর্কে খবর

আমাদের নিউজলেটার সাবস্ক্রাইব করুন এবং আপডেট থাকুন
আমরা কুকিজ ব্যবহার করি
আমরা আমাদের ওয়েবসাইটে কুকিজ ব্যবহার করি। তাদের মধ্যে কিছু সাইট পরিচালনার জন্য অপরিহার্য, অন্যরা আমাদের এই সাইট এবং ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করতে সাহায্য করে (কুকিজ ট্র্যাক করা)। আপনি কুকিজকে অনুমতি দিতে চান কিনা তা আপনি নিজেই সিদ্ধান্ত নিতে পারেন। দয়া করে মনে রাখবেন যে আপনি যদি সেগুলি প্রত্যাখ্যান করেন তবে আপনি সাইটের সমস্ত কার্যকারিতা ব্যবহার করতে পারবেন না।