কুষ্টিয়াশহর.কম এর পক্ষ হতে আপনাকে শুভেচ্ছা। বাংলা তথ্য ভান্ডার সমৃদ্ধ করতে আমাদের এই প্রয়াস। ইতিহাস এবং ঐতিহ্যর তথ্য দিতে চাইলে ক্লিক করুন অথবা ফোন করুনঃ- ০১৯৭৮ ৩৩ ৪২ ৩৩

Select your language

আব্দুল জব্বারের নতুন অ্যালবাম ‘কোথায়  আমার নীল দরিয়া’ প্রকাশিত
আব্দুল জব্বারের নতুন অ্যালবাম ‘কোথায় আমার নীল দরিয়া’ প্রকাশিত

দীর্ঘ প্রতীক্ষার পর দেশবরেণ্য সঙ্গীতশিল্পী মোঃ আব্দুল জব্বারের মৌলিক গানের অ্যালবাম ‘কোথায় আমার নীল দরিয়া’ সম্প্রতি অনলাইনে মুক্তি পেয়েছে। অ্যালবামটিতে ৯টি গান আছে। গানগুলো লিখেছেন মোঃ আমিরুল ইসলাম। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন গোলাম সারোয়ার।

উল্লেখযোগ্য গান হচ্ছেঃ

  • আমি আপন ঘরের জানলাম না খবর
  • মা আমার মসজিদ
  • এখানে আমার পদ্মা মেঘনা
  • প্রেমের বিষকাঁটা
  • নয়নে মেখোনা কাজল
  • আমি দুঃখকে বলেছি

অ্যালবাম সম্পর্কে শিল্পী আব্দুল জব্বার বলেন, এটি আমার মৌলিক গানের প্রথম অ্যালবাম। এই অ্যালবামটি করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। গানগুলোর কথা অসাধারণ। এর মধ্যে মা, মাটি, দেশ, ধর্ম, সমাজ সবই আছে। আশা করছি দেশের ও দেশের বাইরের অগণিত ভক্ত শ্রোতাদের কাছে ‘কোথায় আমার নীল দরিয়া’ অ্যালবামটি জনপ্রিয়তা পাবে। সত্যিকারের সঙ্গীতপ্রেমী এবং নতুন শিল্পীরা এই অ্যালবামের গান থেকে অনেক কিছু শিখতে পারবে বলে মনে করেন শিল্পী আব্দুল জব্বার।

এ প্রসঙ্গে গীতিকার আমিরুল ইসলাম বলেন, এই অ্যালবামে সব রকম আবেগের গান রয়েছে। গানগুলো শ্রোতা মনে দাগ কাটবে। তাছাড়া শ্রদ্ধেয় আব্দুল জব্বার ভাই বাংলা গানের জীবন্ত কিংবদন্তি। আমার লেখা গানে তিনি কণ্ঠ দিয়েছেন, এটা আমার পরম প্রাপ্তি। এজন্য আমি শ্রদ্ধেয় জব্বার ভাইয়ের কাছে চির কৃতজ্ঞ। অ্যালবামটি প্রকাশ করেছে মম মিউজিক সেন্টার।

কোথায় আমার নীল দরিয়া - Kothay Amar Nill Doriya
সঙ্গীতশিল্পীঃ- মোঃ আব্দুল জব্বার (Abdul Jabber)
লিখেছেনঃ- মোঃ আমিরুল ইসলাম
সুর ও সঙ্গীত পরিচালনাঃ- গোলাম সারোয়ার



Comments  
অ্যালবামের ইউটিউব/অনলাইন লিংকঃ https://www.youtube.com/watch?v=nCHpsA4UfVM&t=397s
+1
অ্যালবামটি কোথায় পাওয়া যাবে ? দয়া করে বলবেন কি ?
Add comment

সংস্কৃতি এর নতুন প্রবন্ধ

সর্বশেষ পেতে সাবস্ক্রাইব করুন

তথ্য সম্পর্কে খবর

আমাদের নিউজলেটার সাবস্ক্রাইব করুন এবং আপডেট থাকুন
আমরা কুকিজ ব্যবহার করি
আমরা আমাদের ওয়েবসাইটে কুকিজ ব্যবহার করি। তাদের মধ্যে কিছু সাইট পরিচালনার জন্য অপরিহার্য, অন্যরা আমাদের এই সাইট এবং ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করতে সাহায্য করে (কুকিজ ট্র্যাক করা)। আপনি কুকিজকে অনুমতি দিতে চান কিনা তা আপনি নিজেই সিদ্ধান্ত নিতে পারেন। দয়া করে মনে রাখবেন যে আপনি যদি সেগুলি প্রত্যাখ্যান করেন তবে আপনি সাইটের সমস্ত কার্যকারিতা ব্যবহার করতে পারবেন না।