কুষ্টিয়াশহর.কম এর পক্ষ হতে আপনাকে শুভেচ্ছা। বাংলা তথ্য ভান্ডার সমৃদ্ধ করতে আমাদের এই প্রয়াস। ইতিহাস এবং ঐতিহ্যর তথ্য দিতে চাইলে ক্লিক করুন অথবা ফোন করুনঃ- ০১৯৭৮ ৩৩ ৪২ ৩৩

Select your language

কুষ্টিয়া কুঠিবাড়ীতে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৩তম মৃত্যুবার্ষিকী পালিত
কুষ্টিয়া কুঠিবাড়ীতে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৩তম মৃত্যুবার্ষিকী পালিত

কুষ্টিয়া কুঠিবাড়ীতে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৩তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। গতকাল কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কুষ্টিয়া পৌরসভার আয়োজনে সন্ধ্যায় কুষ্টিয়া শহরে কবি আজিজুর রহমান সড়কে অবস্থিত রবীন্দ্র স্মৃতিবিজড়িত কুষ্টিয়া কুঠিবাড়ীতে (টেগর লজ) আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় কুষ্টিয়া পৌরসভার প্যানেল মেয়র মতিয়ার রহমান মজনুর সভাপতিত্বে আলোচক ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রফেসর ড. সরওয়ার মূর্শেদ রতন, আবৃত্তিকার আলম আরা জুঁই ও খলিলুর রহমান মজু। এছাড়াও উপস্থিত ছিলেন কুষ্টিয়া পৌরসভার সহকারী প্রকৌশলী ওয়াহিদুর রহমান, মনিরুজ্জামান, কর এসেসর আমান উল­াহ, সৈয়দা হাবিবা সহ কুষ্টিয়া পৌরসভার কর্মকর্তা-কর্মচারীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ। আলোচনা সভা পরিচালনা করেন কুষ্টিয়া পৌরসভার ভারপ্রাপ্ত স্যানেটারী ইন্সপেক্টর দেবাশীষ বাগচী। আলোচনা সভা শেষে কুষ্টিয়া জেলা শাখা জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদ ও স্থানীয় শিল্পীবৃন্দর পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Add comment

ইতিহাস এর নতুন প্রবন্ধ

সর্বশেষ পেতে সাবস্ক্রাইব করুন

তথ্য সম্পর্কে খবর

আমাদের নিউজলেটার সাবস্ক্রাইব করুন এবং আপডেট থাকুন
আমরা কুকিজ ব্যবহার করি
আমরা আমাদের ওয়েবসাইটে কুকিজ ব্যবহার করি। তাদের মধ্যে কিছু সাইট পরিচালনার জন্য অপরিহার্য, অন্যরা আমাদের এই সাইট এবং ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করতে সাহায্য করে (কুকিজ ট্র্যাক করা)। আপনি কুকিজকে অনুমতি দিতে চান কিনা তা আপনি নিজেই সিদ্ধান্ত নিতে পারেন। দয়া করে মনে রাখবেন যে আপনি যদি সেগুলি প্রত্যাখ্যান করেন তবে আপনি সাইটের সমস্ত কার্যকারিতা ব্যবহার করতে পারবেন না।